শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
কালবৈশাখী ঝড়ে নরসিংদীতে কিশোরীর মৃত্যু, ২ বোন আহত

কালবৈশাখী ঝড়ে নরসিংদীতে কিশোরীর মৃত্যু, ২ বোন আহত

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   
নরসিংদী ও হবিগঞ্জের মাধবপুরে বৃহস্পতিবার কালবৈশাখী ঝড় বয়ে গেছে। সন্ধ্যায় ঝড়ের সময় দেয়াল চাপা পড়ে এক কিশোরী নিহত এবং তার দুই বোন আহত হয়েছে।
দুপুরের ঝড় ও শিলাবৃষ্টিতে মাধবপুরে শতাধিক কাঁচাঘর, উঠতি ফসল ক্ষতিগ্রস্ত হয়েছে।
সংবাদদাতাদের পাঠানো খবব-
নরসিংদী: ঝড়ে বসতঘরের দেয়াল ধসে পড়ায় ইয়াছমিন (১৪) নামে এক কিশোরী নিহত এবং রত্না (১৬) ও হাসি (১০) নামে তার দুই বোন গুরুতর আহত হয়েছে। তারা নরসিংদী শহরের বানিয়াছল বালুরচর এলাকার বাসিন্দা চা বিক্রেতা ইয়াছিন মিয়ার সন্তান।
সন্ধ্যায় ঝড় শুরু হয়। হঠাৎ ঘরের উঁচু দেয়াল ধসে পড়লে ৩ বোন চাপা পড়ে। তাদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেয়ার পথে ইয়াছমিনের মৃত্যু হয়।
অন্যদিকে কালবৈশাখী ঝড়ে নরসিংদী শহরের বেশ কিছু কাঁচা, আধাপাকা ঘরবাড়ি বিধ্বস্ত হয়েছে। বহু গাছপালা ভেঙে রাস্তায় পড়েছে।
শহরতলির বীরপুর, বৌয়াকুড়, হাজীপুর, বানিয়াছল, তরোয়া, ভেলানগর, বাসাইল, বাগদি, চৌয়ালা, শালিধা এবং ব্রাহ্মন্দী এলাকায়ও ক্ষয়ক্ষতি হয়েছে।
মাধবপুর: উপজেলা সদরসহ বিভিন্ন এলাকার ওপর দিয়ে ঝড় ও শিলাবৃষ্টি বয়ে গেছে। এতে বিভিন্ন গ্রামে শতাধিক কাঁচাঘরবাড়ি ও উঠতি ইরি-বোরো ফসল ক্ষতিগ্রস্ত হয়েছে। ভেঙে পড়েছে গাছপালা এবং বিদ্যুতের খুঁটি।
হঠাৎ শুরু হওয়া প্রচণ্ড ঝড় ও শিলাবৃষ্টি আধাঘণ্টা স্থায়ী হয়। এতে উপজেলা সদরসহ আদাঐর, শাহজাহানপুর, বুল্লা, ছাতিয়াইন জগদীশপুরে ক্ষয়ক্ষতির পরিমাণ বেশি।

সুত্রঃ যুগান্তর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com